বুধবার, ১ আগস্ট, ২০১৮

Naihati Municipality


Naihati Municipality
Regional Diagnostic Centre


গত ৩০/৭/১৮ তারিখে, আমি খাওয়ার পরের ব্লাড সুগার করতে রক্ত দিই।
পরের দিন ৩১/৭/ ১৮ তারিখে, প্রচণ্ড বৃষ্টির মধ্যে রিপোর্ট আনতে গিয়ে দেখি, আমার রিপোর্ট তৈরি নেই !
পরে জানতে পারি, আমার রক্তের নমুনা নাকি পরীক্ষা করাই হয় নি !
আমি বিরক্ত হই !
আপনাদের কর্মচারিরা কি যথাযথ ভাবে কাজ করছে ?

আমার অভিযোগ :
১) যিনি আমার বিল করেছিলেন, টাকা নিয়েছিলেন, তিনি কি তাঁর কর্তব্য  যথাযথ ভাবে পালন করেছিলেন ?
২) এ সময়ে ক্যাশ-কাউন্টারে কার থাকার কথা ?
৩) সময় হয়ে যাওয়া সত্ত্বেও, রক্ত নেবার লোকের দেখা নেই !
৩) বারবার তাগাদা দেবার পরে, রক্ত নেবার লোকের দেখা মিলল, রক্তও নিলেন।
৪) তারপর, আমার সেই রক্ত কি হল ?
৫) দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি, সেই রক্ত কী পরীক্ষা করলেন ?
৬) কেন পরীক্ষা করলেন না ?
৭) আমার সেই রক্ত কি হল  ?
৮) আপনাদের কর্মচারিরা কি দায়িত্ববান ?

৯) যার ওপর আপনাদের পুরো সেন্টারের দেখভাল করার দায়িত্ব, তিনি কি তা পালন করেন ?

অভিযোগ জানালাম।
অভিযোগের ভিত্তিতে, কী ব্যবস্থাগুচ্ছ নিলেন, জানাবেন !

নমস্কার।

প্রণব কুমার কুণ্ডু
২২৩ মিত্রপাড়া রোড
নৈহাটি
১/৮/২০১৮






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন