বুধবার, ১২ এপ্রিল, ২০১৭

সাপ্তাহিক বর্তমান ১


সাপ্তাহিক বর্তমান ১

Your Memories on Facebook
 
Pranab Kumar, we care about you and the memories you share here. We thought you'd like to look back on this post from 1 year ago.
 
সাপ্তাহিক বর্তমান
-------------------

গত ১৬ই আগস্ট ২০১৪ সালের ' সাপ্তাহিক বর্তমান'-এ আমার একটি প্রচ্ছদ প্রবন্ধ প্রকাশিত হয়েছিল।
প্রবন্ধটির বিষয়বস্তু, সাপ্তাহিক বর্তমানের সম্পাদক, শ্রী রন্তিদেব সেনগুপ্ত মহাশয় ঠিক করে আমাকে জানিয়েছিলেন।

এর অল্পকিছুদিন পরে রন্তিদেববাবু আমাকে ফোনে তাগাদা দিয়েছিলেন এবং তার পরের দিনই, আমি প্রবন্ধটি, অত্যন্ত কষ্ট করে, সাপ্তাহিক বর্তমানের অফিসে গিয়ে, রন্তিদেববাবুর হাতে, ব্যক্তিগত ভাবে দিয়ে এসেছিলাম।


তখন রন্তিদেববাবুর সঙ্গে,  প্রবন্ধটি এবং আনুষঙ্গিক অর্থকরী ব্যাপারে কথা হয়  এবং প্রবন্ধটি উনি  'দেখেও'  নেন।


কিন্তু অতীব দুঃখের সঙ্গের জানাচ্ছি, উক্ত প্রবন্ধটির দরুণ সম্মানদক্ষিণা আমাকে এখনো দেওয়া হয় নি ; যদিও আমি পাঁচপাঁচটি চিঠি, দুটি ইমেল এবং দৈনিক বর্তমান পত্রিকার, 'প্রতিকার চাই' বিভাগে চিঠি দিয়েছি।


সে সব চিঠি/ইমেল বা 'প্রতিকার চাই'-এর ব্যাপারে বর্তমান কর্তৃপক্ষ কোন সদর্থক ভূমিকা পালন করেনি বা সেগুলির প্রাপ্তিস্বীকারও করা হয় নি। এমন কি সাপ্তাহিক বর্তমানের নির্দিষ্ট  'লেখকের কপিটি'  পর্যন্ত আমাকে দেওয়া হয় নি।


উক্ত প্রবন্ধটি ছিল, একটি ফরমায়েসি(অর্ড়ারি) প্রবন্ধ।


ব্যাপারটা সকলের অবগতির জন্য জানালাম


আমি মনে করি সাপ্তাহিক বর্তমানের তরফে আমি প্রতারিত হয়েছি।


প্রণব কুমার কুণ্ডু ১২/৪/২০১৬ ।
২২৩ মিত্রপাড়া রোড,নৈহাটি.উত্তর ২৪ পরগনা, পশ্চিম বঙ্গ, ভারত,পিন ৭৪৩১৬৫।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন