শনিবার, ২৮ জুলাই, ২০১৮

জানার কথা


       জানার কথা


       ফেসবুক থেকে        শেয়ার করেছেন           প্রণব কুমার কুণ্ডু





Debabra Majumder গোষ্ঠীটিতে একটি পোস্ট শেয়ার করেছেন: 💥ALL BENGAL RSS💥রাস্ট্রীয় স্বয়ংসেবক সংঘ💥


Ropam Sarkar এতে হিন্দু সংগঠন(R.S.S)


...জন্ম ও বৈবাহিক সূত্রে মুসলিম হওয়া সত্ত্বেও মোমিনা বেগম (ইন্দিরা গান্ধী) বোরখা পরতেন না কেন ???...যদি তিনি হিন্দু হন তবে কেন তিনি জীবনেও শাঁখা সিন্দুর শরীরে তোলেন নি ???...তিনি কোন শাক্ত বা শৈব উপাসক ছিলেন না, এছাড়া হিন্দু রীতি অনুযায়ী দীক্ষাও নেন নি।...তবে হিন্দুদের বোকা বানাতে গলায় রুদ্রাক্ষ পরতেন কেন ???

...কেন তিনি ফিরোজ খানের সঙ্গে 'লন্ডন মসজিদে' মুসলিম রীতি অনুযায়ী নিকাহ করেও একটা ফেক মিথ্যে হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করার ছবি ছড়িয়ে দেন হিন্দুদের বোকা বানাতে ???


...তিনি যদি গান্ধীই হন অর্থাৎ হিন্দুই হন তবে কেন তাকে সৌদি সুলতান al-Arabiyya al-Saudiyya মক্কায় হজ করতে আমন্ত্রণ জানিয়েছিলেন এবং তিনি হজ করে হাজি হয়েছিলেন ???...জন্মসূত্রে অমুসলিমদের তো হজ করার অনুমতি নেই !!!
[তথ্যসূত্র- ‘Reminiscences of the Nehru Age’ (now banned by the Indian Government) written by Shri. M.O. Mathai, Nehru’s personal secretary.]

... K.N. Rao এর লেখা "THE NEHRU DYNASTY" পড়লে প্রশ্ন আসে Kamala Kaul এবং Jawaharlal Nehru এর মধ্যে কি সম্পর্ক ছিল ???...কমলা কাউল এর সঙ্গে নেহেরুর বিয়ে হলে স্ত্রী হলে মতিলাল নেহেরুর অধীনে কাজ করা "মোবারক আলি"র সঙ্গে কমলার কি সম্পর্ক ছিল ???

...মোবারকের পুত্র "মনজুর আলি" হলে মনজুরের মা কে ???

...ইন্দিরা যদি মোবারক আলির মেয়ে না হয়ে জওহরলাল নেহেরুর মেয়ে হন তবে মা কমলা তাকে জওহরের বিরুদ্ধে গিয়ে ফিরোজ খানকে নিকাহ করতে উৎসাহিত করতেন কেন ???

...১৯৬৬ এর ১১ই জানুয়ারী তাসখন্দে তৎকালীন প্রধানমন্ত্রী লালবাহাদুর শাস্ত্রীর দুধে যে বিষ মিশিয়েছিল সেই বাটলার (চাকর) Abul Kalam Azad কিভাবে সারাজীবন পাকিস্তানে বসে আমোদ প্রমোদে জীবন কাটালো ???...তাকে সারাজীবন গাদা গাদা টাকা দিয়ে গেছে কে ???
...দ্বিজাতি তত্ত্বের উপর ভিত্তি করে দেশ দ্বিখন্ডিত হয়েছিল।...পাকিস্থান আর ভারত নামে।...নবগঠিত ইসলামিক রাষ্ট্র পাকিস্থানের ক্ষমতায় আসলেন প্রত্যাশিতভাবেই ইসলামি মহম্মদ আলি জিন্না আর খন্ডিত ভারতের প্রধানমন্ত্রী হলেন আরেক ইসলামি জওহর লাল নেহেরু।

...পিছন দিক থেকে ক্ষমতা নিয়ন্ত্রক হিসাবে থাকলেন আরেক অহিন্দু মোহন দাস করম চাঁদ গান্ধী।...গান্ধীও হিন্দু ছিলেন না; ছিলেন জৈন।...অনেকেই জানেন না জৈনরা ধর্মে হিন্দু নয়,ভারত সরকার দ্বারা ঘোষিত ইসলামিদের মত তারাও সংখ্যালঘু এবং সংখ্যালঘু হিসাবে ইসলাম, খ্রীষ্টানদের মত তারাও সরকারি বিশেষ সুবিধাপ্রাপ্ত ধর্মীয় সম্প্রদায়।
...ভারত কি তবে বিভাজিত হয়েছিল অহিন্দুদের গোপন শলাপরামর্শে ???
...সংবিধান রচনাকালে "ধর্ম নিরপেক্ষ" শব্দটা না থাকলেও পরবর্তিকালে ইন্দিরা গান্ধী ক্ষমতায় এসেই ( যিনি ধর্মে ইসলামি-জন্ম ও বৈবাহিক সুত্রে) কেন সংবিধান সংশোধন করলেন ???...তিনি কি নিজের ও তার স্বামীর পূর্ব পুরুষের প্রতি তার শ্রদ্ধার নৈবদ্য চড়ালেন সারা দেশের হিন্দুদের বলির পাঠা করে ???...ধিক্কার জানাই তাকে।

...আসুন আমরা জানি তার বংশের লুকিয়ে রাখা প্রকৃত ইতিহাস।...প্রকাশ্যে চালেঞ্জ করলাম কংগ্রেসি পন্ডিতদের - তথ্য ও যুক্তি দিয়ে আমার বক্তব্য ভুল প্রমান করুন পারলে।
...গিয়াসউদ্দীন গাজী মুঘল সম্রাটের অধীনে দিল্লির নগর কোতোয়াল (Police Cheif) ছিলেন।...১৮৫৭ সালের সিপাহি বিদ্রোহের পরিসমাপ্তির পরে ব্রিটিশরা দিল্লি দখল করার পর মুঘল রাজ বংশের লোকজনদের খুজে খুজে নির্মমভাবে হত্যা করছিল, যাতে ভবিষ্যৎ এ দিল্লির সিংহাসনের কোন মুঘল দাবিদার না থাকে।

...গিয়াসউদ্দিন গাজি (নামের অর্থ kafer Killer বা বিধর্মি হত্যাকারি। তারাই গাজী উপাধি পায় যারা অমুসলিমদের হত্যা করে।) বিপদ বুঝে নাম পালটে হিন্দু নাম ধারণ করলেন।...গিয়াসউদ্দীন হলেন গংগাধর।

...গিয়াসুদ্দিন গাজী বাস করতেন রেড ফোর্ট ( লাল কেল্লার) এর কাছে একটা ক্যানেল ( Nehr, হিন্দিতে,  'নেহের') এর পাড়ে, তাই নেহের পারের গাজি পদবির জায়গা নিল 'নেহেরু'।...এই ভাবেই গিয়াসউদ্দীন গাজী হলেন গংগাধর নেহেরু।
[তথ্য সুত্র:- The 13th volume of the“Encyclopedia of Indian War of Independence” (ISBN:81-261-3745-9) by M.K. Singh]

...এবার নিচে দেখে নিন রাহুল গান্ধীর বংশ তালিকা।...গিরগিটির বংশ তালিকা !!!...ভালো করে দেখলে বুঝবেন এই রাহুলের গায়ে সব রক্ত মানে ইসলাম,পার্সি, খ্রিষ্টান রক্ত থাকলেও,  হিন্দুর রক্ত নেই।...হিন্দুর রক্ত নেই তবে আছে কি ???...আছে গিয়াসুদ্দিন থেকে গংগাধর হবার ইতিহাস,  আর নামের পেছনে আছে,  অহিন্দু দুনিয়ার সবচেয়ে ঘৃণ্য উপাধি বা পদবি,  "গাজী"।
কৃতজ্ঞতা- গোপাল মণ্ডল (Advocate High Court, ph-9830856567)।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন