শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

মুসলিম নারী

 মুসলিম নারী

এই দিনে
3 বছর আগে
4 আগস্ট, 2020 
সবাই এর সাথে শেয়ার করা হয়েছে
সবাই
মুসলিম নারী
শেয়ার করেছেন :- প্রণব কুমার কুণ্ডু
Nil Kumar
💥ALL BENGAL RSS💥রাস্ট্রীয় স্বয়ংসেবক সংঘ💥(সাপোর্টারস্)💥
আমি মুসলিম নারী, নারীবাদী। আমি স্বাধীনতাও চাই। আবার ইসলামও মানতে চাই।
🔲আমি কুকুর এবং গাধার সমতুল্য। (বুখারি ১ঃ৯ঃ৪৯০ -৪৯৩)
🔲আমাকে বন্ধক রাখা যায়। (বুখারি ৫ঃ৫৯ঃ৩৬৯)
🔲আমরা বেশীরভাগ নারী অকৃতজ্ঞ এবং বুদ্ধিহীন। (বুখারি ২ঃ২৪ঃ৫৪১)
🔲আমি নেতৃত্ব দানের অযোগ্য। (বুখারি ৯ঃ৮৮ঃ২১৯)
🔲আনি শয়তানের রূপ ধরে আসি। (মুসলিম ৮ঃ৩২৪০)
🔲আমার মাঝে আছে যাবতীয় খারাপ লক্ষণ। (বুখারি ৪ঃ৫২ঃ১১০-১১৩)
🔲আমি বিশ্বাসঘাতক। (বুখারি ৪ঃ৫৫ঃ৫৪৭)
🔲আমি পুরুষের জন্য ক্ষতিকারক। (বুখারি ৭ঃ৬২২ঃ৩৩)। নবী বলেছেন, " আমার পরে পুরুষের জন্য সবচেয়ে খারাপ যা রেখে যাচ্ছি তা হল মহিলা।"
🔲আমি প্রার্থনা ভঙ্গ হওয়ার কারণ। (বুখারি ১ঃ৯ঃ৪৯০,৪৯৩)
🔲আমি পুরুষের চাষযোগ্য ক্ষেত্র। "তোমাদের স্ত্রীরা হলো তোমাদের জন্য শস্য ক্ষেত্র। তোমরা যেভাবে ইচ্ছা তাদেরকে ব্যবহার কর। (কুরান ২ঃ২২৩)"
🔲আমার গায়ে হাত তোলার অধিকার আছে পুরুষের। যার কারণে কোন জবাব চাওয়া হবে না। (আবু দাউদ ১১ঃ২১৪২)
🔲আমি অবাধ্য হচ্ছি এমন আশঙ্কা হলে আমাকে পেটানো যাবে। (কুরান ৪ঃ৩৪)" ৭ঃ৬২ঃ১১৩)
🔲শুধুমাত্র চুপ থাকাই আমার বিয়ের সম্মতি। (বুখারি 9:86:100, 9:86:101, 9:85:79)
🔲স্বামীর যৌনাকাঙ্ক্ষা পূরণ করতে আমি বাধ্য। মুহাম্মাদ বলেছেন, "যদি কোন স্বামী তার বউ এর সাথে সেক্স করতে চায় এবং তার বউ তাতে সাড়া না দেয় তাহলে ফেরেশতারা সেই বউকে সারারাত অভিশাপ দেবে। (বুখারি ৭ঃ৬২ঃ১২১)"
🔲মৃত্যুর পর আমাদের অধিকাংশের জন্য রয়েছে দোজখের আগুন। উসামা বর্ণিত, মুহাম্মাদ বলেছেন- আমি জাহান্নামের আগুনের দরজায় দাঁড়িয়ে দেখলাম বেশীরভাগ সেখানে মহিলা। (সহীহ বুখারি ৭ঃ৬২ঃ১২৪)
#ইসলামে নারীর প্রচুর সম্মান
© athai shristi
প্রণব কুমার কুণ্ডু

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন