শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

মুহম্মদ একজন 'মহান' 'আল্লাহ-প্রেরিত' মানুষ। এর প্রমাণ নিম্নরূপঃ Asara Alo

 মুহম্মদ একজন 'মহান' 'আল্লাহ-প্রেরিত' মানুষ। এর প্রমাণ নিম্নরূপঃ

Asara Alo
এই দিনে
3 বছর আগে
23 জুলাই, 2020 
সবাই এর সাথে শেয়ার করা হয়েছে
সবাই
মুহম্মদ একজন 'মহান' 'আল্লাহ-প্রেরিত' মানুষ। এর প্রমাণ নিম্নরূপঃ
Asara Alo
মুহম্মদ একজন 'মহান' 'আল্লাহ-প্রেরিত' মানুষ। এর প্রমাণ নিম্নরূপঃ
(১) তিনি সন্ত্রাসীর মতো গুপ্তহত্যার আদেশ দিতেন। তাঁর আদেশে বেশ কিছু গুপ্তহত্যা ঘটেছে। জঙ্গিরা সেই পথ অনুসরণ করে।
(২) ইসলাম 'ধর্ম' নামক জঙ্গি আদর্শ প্রতিষ্ঠার জন্য মরুবালুর বুক লক্ষ মানুষের রক্তে সিক্ত করেছেন যা আর কোনও 'ধর্ম'প্রচারকই করেন নি।
(৩) তিনি বহু যুদ্ধবন্দী নারীকে ধর্ষণ করেছেন।
(৪) তিনি একজন শিশুধর্ষক।
(৫) তিনি পালিত পুত্রের স্ত্রীর সৌন্দর্যে পাগল হয়ে তাঁকে বিয়ে করার জন্য কোরআনে 'আল্লাহ'র ইচ্ছায় (!!!!!) আয়াত সংযুক্ত করেছেন।
(৬) তিনি খ্রিস্টানদের 'পথভ্রষ্ট' আর ইহুদীদের 'অভিশপ্ত' বলেছেন তাঁর স্বরচিত ঐশীগ্রন্থ (!!!!!) কোরআনের মাধ্যমে। কিন্তু হিন্দু, বৌদ্ধ ও অন্যান্য ধর্মাবলম্বীদের সম্পর্কে কিছুই বলতে পারেন নি। ধরে নিলাম, তাঁর পিয়ারে দোস্ত আল্লাহ্‌ বলতে পারেন নি। কারণ, তিনি তাদের সম্পর্কে কিছুই জানতেন না বা তাঁর আল্লাহ্‌ (!!!!) জানত না। দুটি প্রধান ধর্মের বিরুদ্ধে এভাবেই তিনি বিদ্বেষ-বিষ ও ঘৃণার উস্কানি দিয়েছেন এবং পৃথিবীতে চির অশান্তির বীজ বপন করেছেন।
.(৭) খাদিজাকে বিয়ে করার পর তাঁকে আর চাকরের কষ্ট করতে হয় নি। খাদিজার সম্পদের আরাম পেয়ে তিনি 'নবী' হবার খায়েস মেটাতে পেরেছেন।
(৮) তিনি তাঁর মগজপ্রসূত 'ধর্মে' বেহেশ্তে 'হুরপরী' ভোগের লোভ দেখিয়ে আরবের যৌনলম্পট শিশ্নপরায়ণ বর্বর লোকদের নিজ দলে টেনে এনেছেন।
(৯) তিনি তাঁর পিতা আব্দুল্লাহর (আল্লাহ্‌র দাস) নাম থেকে আল্লাহ্‌ কথাটি নিয়ে ইসলামের 'আল্লাহ্‌' বানিয়েছেন। অথচ, আব্দুল্লাহ ছিল মূর্তিপূজারী। তার মানে, 'আল্লাহ্‌' শব্দটি মূর্তিপূজারীর ধর্ম ও সংস্কৃতির অংশ।
.(১০) তিনি যে-ধর্ম তৈরি করেছেন, তার জন্য কথিত আল্লাহ্‌র আনুকূল্য নয়, বরং তরবারির শক্তিকেই পাথেয় করেছেন।
(১১) তিনি ধর্মপ্রচারের জন্য 'তাকিয়া' বা মিথ্যার আশ্রয় নেবার পথ বাৎলে দিয়েছেন। তাই তিনি ও তাঁর অনুসারীরা মূলত মিথ্যাবাদী। এবং একারণেই তিনি ইতিহাসের সবচেয়ে বড় মিথ্যুক হিসেবে নিজেকে প্রতিপন্ন করেছেন। তাঁকে 'আল-আমীন' আখ্যা দেওয়া তাই ইতিহাসের সবচেয়ে বড় পরিহাস।
সংগৃহীত
শেয়ার করেছেন : প্রণব কুমার কুণ্ডু

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন