বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭

ফেসবুক কর্তৃপক্ষ


ফেসবুক কর্তৃপক্ষ



মাননীয় ফেসবুক কর্তৃপক্ষ,

গতকালের, ০৮/১১/২০১৭ তারিখের, ফেসবুকের পাতায়, আমার, ঐদিনের 'স্মৃতিগুলো' এলো, কিন্তু, চলে গেল, আমি সব স্মৃতিগুলো 'শেয়ার' করতে পারিনি, সবগুলো 'পোস্ট' করতেও পারিনি, এমন কী সবগুলো দেখতেও পারিনি !

আমি দু'-দু'বার আপনাদের জানালাম !

কিন্তু, স্মৃতিগুলো আর ফিরে এলো না !

আপনারা, আমার অনুরোধ রাখেন নি !

আপনারা "বিজ্ঞাপন" নিচ্ছেন, সে সম্বন্ধে আমার কিছু বলবার নেই !
কিন্তু, আপনার বিজ্ঞাপনদাতারা, আমার কাজে বাধা সৃষ্টি করছেন, আমার 'ক্লিক' করার সাথে, তাঁরা, তাঁদের বিজ্ঞাপন 'ট্যাগ' করে দিচ্ছেন !

ফলে আমার সব কাজ লণ্ডভণ্ড করে দিচ্ছেন !

আপনারা আপনাদের বিজ্ঞাপনদাতাদের বিরুদ্ধে, ব্যবস্থা নিতে পারেন না ?
'স্মৃতিগুলো' আপনারা আপনাদের 'বিজ্ঞপ্তি'তে দিচ্ছেন না কেন ?

তাহলে তো 'স্মৃতিগুলো' অন্তত কিছুক্ষণ থাকে !

শুভেচ্ছা সহ--

প্রণব কুমার কুণ্ডু।

০৯/১১/২০১৭।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন