বুধবার, ১ নভেম্বর, ২০১৭

দলিত


দলিত








দলিত                  Ramprasad Goswami-এর  'পোস্ট।            শেয়ার করেছেন      প্রণব কুমার কুণ্ডু।


আমি জন্ম থেকে দেখে আসছি যে আমাদের দেশের কিছু লোক ডঃ আম্বেদকরের নাম ব্যবহার করে হিন্দু ধর্মকে ছোট করে এবং উচ্চবর্ণের সাথে দলিতদের একটা ঠান্ডাযুদ্ধের সৃষ্টি করে এবং হিন্দুদের ঐক্যতাতে ফাটল ধরিয়ে দেয়,  শুধুমাত্র হিন্দু ধর্মের অস্তিত্বকে বিলীন করার জন্য, এককথায় বলতে গেলে,  এই ভুয়ো মুসলিম-দলিত ঐক্যের নেতারা ভারতবর্ষেকে ইসলামিক রাষ্ট্রে পরিণত করতে চায় ।

এই দলিত-মুসলিম নেতারা উচ্চবর্নের হিন্দুদের বিরুদ্ধে লড়াই করার জন্য গর্জে উঠেন,  কিন্তু ইসলামিক জেহাদিদের বিরুদ্ধে মুখে কুলুপ এঁটে বসে থাকেন ।

সেই ভন্ড হিন্দুদের মধ্যে বিভেদ সৃষ্টিকারী নেতাদের কয়েকটি ঘটনা উদাহরণ হিসাবে তুলে ধরছি, বুকের পাটা থাকলে উত্তর দেবেন....

১. আগ্রাতে বিশ্ব হিন্দু পরিষদের দলিত নেতা আশোক মেহর কে, যখন জিহাদি মুসলিমরা হত্যা করল,  তখন আপনাদের মত আম্বেদকরবাদিরা,  কেন চুপ ছিলেন ?

২. পুনের দলিত যুবক সাবন কে, যখন,  জেহাদি মুসলিমরা দাঙ্গার সময় জ্যান্ত পুড়িয়ে মারল,  তখন আপনাদের মত আম্বেদকরবাদিরা,  কেন চুপ ছিলেন ?

৩. কেরলের দলিত কন্যাকে ৩৮ টি গভীর ক্ষত করে,  ধর্ষণ করে হত্যাকারী, আমিরুল ইসলামের বিরুদ্ধে, আপনাদের মত আম্বেদকরবাদিরা,  কেন চুপ ছিলেন?

৪. উত্তরপ্রদেশের কৈরানাতে,  যখন দলিত কন্যাদের গণধর্ষন করে বিতাড়িত করা হল,  তখন আপনাদের মত আম্বেদকরবাদিরা কেন চুপ ছিলেন?

৬. মুজফরনগর দাঙ্গার সময়,  দলিতদের উপরে জেহাদি মুসলিমরা যখন অত্যাচার করছিল,  তখন আপনাদের মত আম্বেদকরবাদিরা কেন চুপ ছিলেন?

৬. জেহাদি মুসলিমরা বাংলাদেশের দলিত হিন্দুদের কচুকাটা করে শেষ করে দিল,  কিন্তু আপনাদের মতো ভণ্ড আম্বেদকরবাদিরা কেন চুপ ছিলেন?

আমি জানতে চাই এই ভণ্ড আম্বেদকরবাদিরা কি জানেন,  আম্বেদকরের ব্যাপারে?

এক পয়সার জ্ঞান নেই.  অথচ জেহাদি মুসলিমদের সাথে একমঞ্চে দাঁড়িয়ে, নিজেদেরকে আম্বেদকরবাদি বলে ঘোষণা করছেন?

সত্যি জানতে চাই আম্বেদকর সাহেবের বই  "হু ইজ শুদ্র"  পড়ে নিজের ধর্মকে সন্মান করা শিখুন ।

আপনাদের মতো আম্বেদকরবাদিরা তো,  ইয়াকুব মেমন, আফজল গুরুর,  ফাঁসির বিরোধিতা করে প্রতিবাদ করেন, দাদরির একলাখের মৃত্যুর প্রতিবাদে চিৎকার করেন, উমর খালিদদের দেশদ্রোহীতাকে সমর্থন করেন....

আসলে যদি কোনো দলিত হিন্দু সংগঠনের নেতা কিংবা কর্মী হয়, যদি কোনো দলিত বিজেপির সমর্থক হয়, যদি সেই দলিতের হত্যা হয়,  তখন আম্বেদকরবাদিরা,  মুখে কুলুপ এঁটে থাকে,  কিন্তু যদি কোনো বামপন্থী-সেকুলার রাজনৈতিক দলের দলিতের হত্যা হয়,  তখন হিন্দু সংগঠন ও মোদী গুষ্ঠির ষষ্ঠী পুজো করা হয়...

দলিত-মুসলিম ঐক্য একটি কৌশল,  যাতে হিন্দুরা একত্রিত না হতে পারে, কারণ হিন্দুদের মধ্যে ঐক্যতা বৃদ্ধি পেলে ভারতবর্ষকে ইসলামিক রাষ্ট্র তৈরী করা কঠিন হবে ।

ভণ্ড আম্বেদকরবাদিদের থেকে দুরত্ব বজায় রাখুন।    (সংগৃহীত)।


মন্তব্য।
Pranab Kumar Kundu
Pranab Kumar Kundu তথ্যসংযুক্তি দিয়ে ভালো লিখেছেন ! সাধুবাদ !
লাইক।
Pranab Kumar Kundu


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন