বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

রাম মন্দির


রাম মন্দির

👉ভারতে লক্ষ লক্ষ মন্দির থাকলেও শুধু এক রাম মন্দির নিয়ে বাংলাদেশ, ভারত, পাকিস্তানের মুসলিমদের এত আপত্তি, প্রতিবাদ কেন??
👉 প্রথমেই বলে রাখি,রাম মন্দির শুধু একটি মন্দির নয় এর সাথে জড়িয়ে আছে পৃথিবীর সকল সনাতন ধর্মালম্বীদের অতীত ইতিহাস এবং বর্তমানে হিন্দু পুনরুত্থানের প্রধান বীজ মন্ত্র। এটা বাংলাদেশ, ভারত এবং পাকিস্তানের মুসলিমরা ভালো করেই জানেন। আর সেজন্যই রাম মন্দির নিয়ে তাদের এত ভয় সৃষ্টি হয়েছে।
👉পৃথিবীর ৯০% হিন্দুর সনাতন ধর্ম সম্পর্কে সঠিক জ্ঞান এবং ধর্ম সম্পর্কে জানার আগ্রহ নেই। বিভিন্ন পুজা পার্বণে অংশগ্রহণ করে শুধুমাত্র আনন্দ লাভের জন্য। যেটুকু ধর্ম পালন করে তা শুধু শুনে শুনে এবং টিভি-সিরিয়াল দেখে। ধর্মীয় জ্ঞান টিভি সিরিয়াল এর মধ্যেই সীমাবদ্ধ। রাম মন্দির স্থাপনের ফলে সারাবিশ্বে নতুন করে শুরু হবে সঠিক সনাতন ধর্ম প্রচার এর কার্যক্রম। দুষ্প্রাপ্য বেদ, উপবেদ এবং উপনিষদ গ্রন্থগুলো পাওয়া যাবে হাতের নাগালে এবং স্বল্পমূল্যে। সনাতন ধর্ম ধ্বংস করার জন্য ধর্মগ্রন্থগুলোতে যেসব প্রক্ষিপ্ত প্রবেশ করা হয়েছে সেগুলো বাদ দিয়ে পূর্বের সঠিক ধর্মগ্রন্থ ছাপানো হবে।
👉 ভারতীয় উপমহাদেশের বর্তমান শিক্ষা ব্যবস্থার ইতিহাস গ্রন্থে শুধু দখলদার মুঘল বংশধরদের নায়ক এবং বীর হিসেবে উপস্থাপন করা হয়েছে। তাদের মহানুভব হিসেবে দেখানো হয়েছে এবং হিন্দুদের হীনভাবে উপস্থাপন করা হয়েছে। রাম মন্দির প্রতিষ্ঠার ফলে নতুনভাবে সঠিক ইতিহাস লেখা হবে। কিভাবে আফগানি ডাকাত মুঘলরা ভারত বর্ষ দখল করে ৫০০ বছর শাসন করেছিল এবং হিন্দুদের উপর নির্যাতন করেছিল? কিভাবে হিন্দুদের ধর্মান্তরিত করেছিল এবং জিজিয়া করের মাধ্যমে হিন্দুদের নিঃস্ব করেছিল এবং ধর্মান্তরীত হতে বাধ্য করেছিল??
👉বাংলাদেশ, ভারত, পাকিস্তান, আফগানিস্তানের ৯০% মুসলিম এখনো জানেন না তাদের পূর্বপুরুষ হিন্দু ছিলেন। তাদের পূর্বপুরুষদের কিভাবে নির্যাতন করে, জুলুম করে, অত্যাচার করে মুসলিম ধর্মান্তরিত করা হয়েছিল? রাম মন্দির স্থাপনের ফলে সেই ইতিহাস প্রচারিত হবে। বাংলাদেশ, ভারত, পাকিস্তান এবং আফগানিস্তানে বিশ্বের চার ভাগের এক ভাগ মুসলিম বসবাস করে। সঠিক ইতিহাস জানার ফলে এসব দেশের মুসলিমরা পুনরায় সনাতন ধর্মে ফিরতে শুরু করবে।
👉চিনের দালাল কমিউনিস্ট এবং স্বঘোষিত সেক্যুলাররা এজন্য রাম মন্দিরে বিরোধিতা করছে যাতে হিন্দুরা তাদের অতীত ইতিহাস না জানতে পারে। জানলে চীনের যে স্বপ্ন সারাবিশ্বে রাজ করবে, শাসন করবে ভারতের হিন্দুদের পুনরুত্থানের ফলে তাদের সে স্বপ্ন ধূলিসাৎ হয়ে যাবে। এজন্য চীন ভারতের হিন্দুদের সেকুলার বানানোর জন্য কোটি কোটি টাকা ইনভেস্ট করেছে এবং ভারতীয় সেলিব্রিটিদের টাকা দিয়ে কিনে নিয়ে সেকুলারিজম প্রচার করছে।
👉ভারতীয় ডন দাউদ ইব্রাহিম বলিউডে কোটি কোটি টাকা ইনভেস্ট করে লাভ জিহাদ প্রচার করেছে। এর ফলে বিশেষ করে বাংলাদেশ এবং ভারতের হিন্দু মেয়ে গুলো মুসলিম ছেলেদের বিয়ে করতে উৎসাহিত হয়েছে এবং মুসলিম জনসংখ্যা বাড়িয়েছে। বিভিন্ন জঙ্গি সংগঠনগুলো বাংলাদেশ, পাকিস্তান এবং ভারতে সদস্য সংগ্রহ করে তাদের কার্যক্রম শক্তিশালী করেছে শুধু মাত্র ভারত দখল করে বিশ্বে হিন্দু মুক্ত করতে। একমাত্র রাম মন্দির স্থাপনের ফলে দাউদ ইব্রাহিম এবং বিভিন্ন জঙ্গি সংগঠনগুলোর মুসলিম জনসংখ্যা বাড়ানোর এবং জঙ্গি কার্যক্রম চালানোর ফলে ভারত দখলের স্বপ্ন ধূলিসাৎ হয়ে যাবে।
👉জঙ্গি সংগঠন আই এস আই বাংলাদেশে বোমা বিস্ফোরণ ঘটিয়ে বাংলাদেশ এবং ভারতে অরাজকতা সৃষ্টি করতে যাচ্ছে এই ঈদে। যাতে বাংলাদেশ রাম মন্দির স্থাপনের বিষয়ে ভারতের বিরোধিতা করে। এই ঈদে সমস্ত হিন্দুদের সাবধানতা অবলম্বন করে চলাফেরা করার জন্য বলা হচ্ছে।
👉এজন্য কোনক্রমেই রাম মন্দির স্থাপনে পিছপা হওয়া যাবে না। এর বিনিময়ে কিছু বলিদান দিতে হলেও দিতে হবে। কারণ একমাত্র রাম মন্দির স্থাপনের মাধ্যমে ভারতীয় উপমহাদেশে জঙ্গিদের ধ্বংসের প্রধান অস্ত্র বিদ্যমান। সারাবিশ্বে হিন্দুদের পুনর্জাগরণ এবং পুনরুত্থানের প্রধান অস্ত্র বিদ্যমান। নতুন করে হিন্দুদের সারাবিশ্ব শাসন করার কার্যক্রম শুরু হবে একমাত্র রাম মন্দির স্থাপনের মাধ্যমে।
তাই সবাই একবার বলুন জয় শ্রীরাম জয়, শ্রীরাম জয়, শ্রীরাম


❣️
























❣️











































শেয়ার করেছেন :-  প্রণব কুমার কুণ্ডু ❣️

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন