সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮

ফেসবুক


ফেসবুক




ফেসবুক



সাহায্য কেন্দ্র

হাই Pranab Kumar, আমরা কিভাবে সাহায্য করতে পারি?
leave
Facebook এ ফিরে যান
হোম
Facebook ব্যবহার করা সম্পর্কে
আপনার অ্যাকাউন্ট পরিচালনা করা
গোপনীয়তা এবং সুরক্ষা
নীতি এবং প্রতিবেদন
envelopeসহায়তা ইনবক্স
Your Privacy
Staying Safe
Abuse Resources
Suicide and Self-Injury Resources
Disaster Response
Safety Resources for Parents
Info for Law Enforcement
Keeping Your Account Secure
Unfriending or Blocking Someone
Hacked and Fake Accounts
Facebook এ আমি যা করি বা দেখি সেই অনুসারে আমাকে যে বিজ্ঞাপন দেখানো হয় তা আমি কি ভাবে প্রাসঙ্গিক করে তুল�
কম্পিউটারের জন্য সাহায্য
মোবাইলের জন্য সাহায্যঅতিরিক্ত ট্যাবগুলির মেনু
shareপ্রবন্ধ শেয়ার করুন
Facebook-এ আপনার কার্যকলাপের উপর ভিত্তি করে আপনি যে বিজ্ঞাপনগুলি দেখতে পান আমরা সেগুলি নিয়ন্ত্রণের জন্য একাধিক উপায় প্রদান করি।
যদি আপনি আপনাকে বিজ্ঞাপন দেখানোর জন্য Facebook বা অন্য কোম্পানিগুলিকে ওয়েবসাইট, ডিভাইস বা Facebook-এর বাইরের কোন অ্যাপের উপর নির্ভর করে তথ্য ব্যবহার বা সংগ্রহ করতে দিতে না চান, তাহলে আপনি সব আপনার বিজ্ঞাপন সেটিংস থেকে বেছে বাদ দিতে পারেন। Facebook থেকে অনলাইন আগ্রহ-ভিত্তিক বিজ্ঞাপন সম্বন্ধে আরও জানুন এবং আমাদের ডেটা অনুশীলন সম্বন্ধে আরও তথ্যের জন্য আমাদের ডেটা নীতি দেখুন।
আপনি একজন নিবন্ধিত Facebook ব্যবহারকারী হলে, আপনার ব্রাউজার বা ডিভাইসে আপনি যে বিকল্পটি বাছবেন আপনার ডিভাইস জুড়ে সেটিই প্রয়োগ করা হবে। আপনি যদি একজন নিবন্ধিত Facebook ব্যবহারকারী না হন, তাহলে আপনি যেকটি ব্রাউজার বা ডিভাইস ব্যবহার করবেন সেই প্রত্যেকটিতে এই বিকল্পটি নির্বাচন করতে হবে।
আপনার ব্রাউজার থেকে
আমরা অনলাইন আচরণগত বিজ্ঞাপনের জন্য স্ব-নিয়ন্ত্রক মূলনীতিগুলি মেনে চলি এবং ডিজিট্যাল অ্যাডভাটাইজিং অ্যালায়েন্স, ডিজিট্যাল অ্যাডভাটাইজিং অ্যালায়েন্স অফ কানাডা এবং ইউরোপীয় ইন্টারেক্টিভ ডিজিটাল বিজ্ঞাপন অ্যালায়েন্স এর প্রবর্তিত অনির্বাচন প্রোগ্রামে অংশগ্রহণ করি। আপনি এই সাইটগুলির মাধ্যমে অংশগ্রহণকারী সব কোম্পানি থেকে অনির্বাচন করতে পারেন।
আপনার ডিভাইস থেকে
Facebook এবং অন্যান্য কোম্পানিগুলির কাছ থেকে আসা আগ্রহ-ভিত্তিক বিজ্ঞাপনগুলি অনলাইনে আপনি কোথায় দেখবেন তা নিয়ন্ত্রণ করতে আপনার iPhone, iPad বা Android -এ আপনি আপনার ডিভাইসের সেটিংস পরিবর্তন করতে পারেন।
আপনার iPhone বা iPad -এ:
সেটিংসে যান
গোপনীয়তা আলতো চাপুন
বিজ্ঞাপন আলতো চাপুন এবং সীমিত বিজ্ঞাপন ট্র্যাকিং চালু করুন
আপনার Android (সংস্করণ 2.2 এবং এর পরবর্তী) এবং Google Play পরিষেবা (সংস্করণ 4.0 এবং এর পরবর্তী):
Google সেটিংসে যান
বিজ্ঞাপন আলতো চাপুন
আগ্রহ-ভিত্তিক বিজ্ঞাপন অনির্বাচন আলতো চাপুন এবং ওকে আলতো চাপুন
এই তথ্যটি কি উপযোগী ছিল?
হ্যাঁনা
সম্পর্কিত নিবন্ধগুলি
কিভাবে আমি একটি নতুন অবস্থান তৈরী করব?
আমি কিভাবে একটি পোস্টে আমার অবস্থান যোগ করব?
Facebook আর কি ধরনের অন্য নাম অনুমোদিত?
আমি কি আমার Facebook এ রিপোর্ট করা কোন কিছুর স্থিতি দেখতে পারি?
কে আমার শেয়ার করা অ্যালবাম দেখতে পাবেন তা আমি কিভাবে নিয়ন্ত্রণ করব?
app-facebook
Facebook © 2017
বাংলা
সম্বন্ধে
বিজ্ঞাপনের পছন্দগুলি
শর্তাবলী ও নীতি
গোপনীয়তা
বিজ্ঞাপন তৈরি করুন
কুকিগুলি
পেশাগুলি
পৃষ্ঠা তৈরি করুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন