শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

'বাপিকে নিয়ে মেয়ের কবিতা'

 বাপিকে নিয়ে মেয়ের কবিতা


এই দিনে
6 বছর আগে
16 ফেব্রুয়ারি, 2018 
সবাই-এর সঙ্গে শেয়ার করা হয়েছে
সবাই
চৈতালির কবিতা
Chaitali Chowdhury my father অনুভব করছেন।
3 ঘণ্টা ·
আমার বাপি
বাপি বাপি বাপি!
তুমি কি খুব রাগী নাকি??
সবাই বলে, তুমি যেনো কেমন!
আমার মতে মানুষ যেমন, তেমন।
সহজ সোজা সরল পথে,
কাজ করতে নিজের মতে।
রোজ সকালে নিয়ম করে,
ট্রেন ধরতে কাকভোরে ।
দুই হাতে দুই ব্যাগ বয়ে,
জীবনভোর কষ্ট সয়ে।
আজকে তুমি বৃদ্ধ যখন,
মেজাজ হারাও যখন তখন ।
তবুও তুমি আমার বাপি,
সঙ্গে শুধু ভাই কে রাখি।
সুস্থ থাকো শান্ত থাকো,
নিজেকে একটু সামলে রাখো।
ছোট্ট মণি কোলে চড়ে ,
তোমার গলা জড়িয়ে ধরে। ,
লুকিয়ে বলে, 'টুটি, বাপি টুকি '
আজকে দাও না পড়ায় একটু ছুটি।
তোমার শাসন মাথায় করে,
চলবো সোজা রাস্তা ধরে।
আমি এখন দূরে থাকি,
তোমায় কেবল মনে রাখি।
হাসলে তুমি আমার বাপি,
রাগলে তোমার সঙ্গে থাকি।।
সব প্রতিক্রিয়া:
আপনি এবং আরও 1 জন
শেয়ার করুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন